আজকের শিরোনাম :

বদলগাছীতে খাদ্য সংগ্রহ কমিটিতে উপজেলা চেয়ারম্যানকে না রাখার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০১৯, ১০:৫০

নওগাঁর বদলগাছী উপজেলায় খাদ্যশস্য সংগ্রহ উপজেলা কমিটিতে উপজেলা চেয়ারম্যানকে না রাখার অভিযোগ পাওয়া গেছে। 

উপজেলা ম্যানুয়েল এর ২৫২-২৫৯ নং পাতায় অভ্যন্তরীণ খাদ্যশস্য (ধান, গম, চাল) সংগ্রহ উপজেলা কমিটিতে স্থানীয় সংসদ সদস্য ১নং উপদেষ্টা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানকে ২নং উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি হিসাবে রাখা হয়। অথচ চলতি মৌসুমে  ধান, চাল, গম সংগ্রহ বিষয়ে তাকে জানানো হয়নি বলে জানা যায়। 

সাম্প্রতিক বালুভরা ইউনিয়নের কয়েকজন মেম্বার উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে উপস্থিত হয়ে ধান, চাল ক্রয়ের অনিয়মের বিষয়ে চেয়ারম্যানকে অবগত করেন। 

উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খাঁন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসানকে মোবাইল ফোনে না পেয়ে খাদ্য গুদাম কর্মকর্তা শেখ মো. জাকারিয়ার সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি চেয়ারম্যানকে জানান খাদ্য শস্য সংগ্রহ কমিটিতে আপনি নেই জন্য আপনাকে জানানো হয়নি বলে চেয়ারম্যান শামসুল আলম খাঁন জানান। 

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসান এর সঙ্গে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন উপজেলা চেয়ারম্যানকে খাদ্যশস্য সংগ্রহ কমিটিতে রাখার কোনো নীতিমালা নেই। তবে উপজেলার অভিভাবক হিসেবে অনেক সময় তাকে কমিটিতে রাখা হয়। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ এর সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন উপজেলা চেয়ারম্যানকে খাদ্য শস্য সংগ্রহ কমিটিতে রাখা হয়নি।
 
এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম 


                                                   

এই বিভাগের আরো সংবাদ