আজকের শিরোনাম :

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১৬:২৬

ময়মনসিংহের ভালুকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ডিগ্রী কলেজের সামনে বাস চাপায় এক মোটরসাইকেল আরোহি নিহত ও তিন প্রাইভেটকার যাত্রী আহত হয়েছে।

জানাযায় গতকাল (১০ জুন) সোমবার রাত ৯.৩০ দিকে উপজেলার ধলিয়াগ্রামের ৮নং ওয়ার্ড মেম্বার  সিদ্দিকুর রহমানের ছোট ভাই মিজানুর রহমান লাবু মিয়া বাসায় ফেরার পথে ভালুকা সরকারী কলেজের সামনে ইউটার্ন করার সময় বিপরীত দিক থেকে আসা শ্যামলী বাংলা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয় পরে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন মৃত মিজানুর রহমান উপজেলার ভরাডোবা গ্রামের দেয়ালিয়াপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে সে গার্মেন্টস ব্যবসায়ী ছিল।

 অপরদিকে একই দিন বিকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিড্ষ্টোর বাজার বাসষ্ট্যান্ডে দুই বাস ও প্রাইভেট কার সংঘর্ষ হয় এতে তিন প্রাইভেট কার যাত্রী আহতহয়।

ময়মনসিংহ থেকে আসা ঢাকা গামী প্রাইভেট কার ঢাকা মেট্রো গ-১৩-৬৯৭৩ কে পিছন থেকে আসা কিশোরগঞ্জ ব- ১১-০০০১ বাসটি ধাক্কা দিলে সামনে দাড়িয়ে থাকা বাসের ভিতরে ঢুকে প্রাইভেট কারটি ধুমড়ে মুচড়ে যায়। এ সময় প্রাইভেটকারে থাকা তিন জনযাত্রী আহতহয়।


এবিএন/জাহিদুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ