আজকের শিরোনাম :

পীরগঞ্জে সেপটিক ট্যাংক থেকে মোবাইল উদ্ধারে গিয়ে কলেজ ছাত্রসহ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১২:১৫

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় টয়লেটের সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করতে নেমে দুলু মিয়া ও এনামুল হক নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। শাহিন নামে অপরজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার রাতে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড়ঘোলা গ্রামে এ ঘটনা ঘটে। অফিসার ইনচার্জ (ওসি) সরেস চন্দ্র  ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পারিবারিক ও প্রতিবেশী সূত্রে জানা গেছে, বড়ঘোলা গ্রামের সমেস উদ্দিনের ছেলে দুলু মিয়া গতকাল সোমবার রাতে আনুমানিক সাড়ে ৮টার দিকে টয়লেটে যায়। 

এ সময় অসাবধানতাবশত তার হাতে থাকা মোবাইল ফোনটি টয়লেটে পড়ে যায়। ফোনটি উদ্ধারে একটি বাঁশ বেয়ে সেপটিক ট্যাংকে নামেন দুলু মিয়া।

দুলু মিয়ার উপরে উঠে আসতে বিলম্ব হলে প্রতিবেশী আজহার আলীর কলেজ পড়ুয়া ছেলে কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এনামুল হকও ট্যাংকে নেমে পড়েন। দুজনের উঠে আসার জন্য কোন সাড়া শব্দ না পেয়ে শাহিন নামে আরেক প্রতিবেশী যুবকও সেখানে নেমে পড়ে।

৩ যুবকের উপরে উঠে আসায় বিলম্বে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে তিন জনকে উদ্ধার করেন। এরমধ্যে কলেজ ছাত্র এনামুল হক সেপটিক ট্যাংকে শ্বাসকষ্টে এবং দুলু মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। 

অপর যুবক শাহিন মিয়াকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়। একই গ্রামের ২ যুবকের মৃত্যুতে ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। 

এবিএন/আলহাজ মাজহারুল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ