আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে কোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০১৯, ১৭:২২

ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার ছোনকা বাজার এলকায় কোচ-ট্রাক মুখোমুখী সংঘর্ষে মহাসড়কের কার্পেটিং এর কাজকরা শ্রমিক  নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহত ২ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, আজ (১০ জুন) সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ছোনকা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে নীলফামারীর দিকে যাওয়া কোচ সাথী পরিবহন (ঢাকা মেট্রে ব ১৪-১১৪০) এর সাথে বিপরীতমুখী ঢাকাগামী ট্রাক (বগুড়া-ট ১১-১৪৯৪) এর সাথে মুখোমূখী সংঘর্ষ হয়।

এ সময় দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যাওয়ার পাশাপাশি মহাসড়কের কার্পেটিং এর কাজকরা শ্রমিক ফরিদুল ইসলামকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, এ ঘটনায় ১জন নিহত ও ২জন আহত হেয়েছে।

আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে-আহতরা হলেন, উপজেলার চকবেলী গ্রামের ইয়াদুলের ছেলে বরাত উদ্দিন (২৫) ও সদর থানার নিতমাথা এলাকার লুৎফর রহমানের ছেলে মাসুদ রানা (২৬)।

এ ব্যাপারে কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, ছোনকা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় নিহত ফরিদ হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে।


এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ