আজকের শিরোনাম :

আদমদিঘীতে একদিন পর আবারও সন্যাস মূর্তি ভংচুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০১৯, ১৪:১০ | আপডেট : ১০ জুন ২০১৯, ১৪:১৭

বগুড়ার আদমদিঘীতে কালিপূজা মন্ডপে হামলা চালিয়ে কালি মূর্তি ভাংচুরের মাত্র এক দিন পর এবার একই ইউনিয়নের আড়াইল গ্রামেরর সন্যাসতলীর সন্যাস মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে। পর পর এ ধরণের ঘটনা ঘটায় সনাতন ধর্মের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আদমদিঘীর আড়াইল গ্রাম সংলগ্ন মাঠের মধ্যে সন্যাসতলী নামক স্থানে বট গাছের নিচে দীর্ঘদিন ধরে সন্যাস মূর্তি রেখে সনাতন ধর্মের লোকজন পূজা করে আসছিল। 

আজ সোমবার সকালে সনাতন ধর্মের লোকজন সন্যাস পূজা করার জন্য ঔই স্থানে গিয়ে দেখতে পায় সন্যাস মূর্তির একটি হাত ও পা ভাংচুর করে মূর্তি ফেলে রেখেছে। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন। 

অভিলাশ কুমার বর্মন জানায়, কে বা কারা গতকাল রবিবার রাতে মূর্তি ভাংচুর করে মূর্তি ভাংচুর করে একটি হাত ও ত্রিশল নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করেন। 

ওসি মনিরুল ইসলাম জানায়, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে তদন্ত চলছে মূর্তি ভাংচুরের সাথে যারা জরিত আছে তদন্ত করে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।  

এ ঘটনার একদিন পূর্বে গত শনিবার আদমদিঘীর চাঁপাপুর ইউনিয়নের গাবিন্দপুর ভরনতলা কালি মন্দিরে হামলা চালিয়ে পুরোহিতকে মারপিট করে হাসুয়ার কোপে কালি মূর্তির  দুই হাত কেটে ফেলে পূজা ভুন্ডল করে । 

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
  
 

এই বিভাগের আরো সংবাদ