আজকের শিরোনাম :

দেবহাটায় পুলিশ ভ্যানের সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ওসিসহ আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০১৯, ১১:৩৬

দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নাধীন হাদিপুর জগন্নাথ মোড়ে পুলিশ ভ্যান ও যাত্রাবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় সাতক্ষীরার কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান, পুলিশ ভ্যানের চালক অমিত কুমার বৈরাগী (কন নং- ৮২১), ও ওসির বডিগার্ড কনষ্টেবল বখতিয়ার (কন নং- ৬৫৯) গুরুতর আহত হয়েছেন। 

আহতদের মধ্যে ওসি হাসান হাফিজুর রহমানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওসি ও বাসের যাত্রীসহ মোট ১০ জনের অধিক আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

দুর্ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা ও পুলিশ সদস্যরা জানান কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান পুলিশ ভ্যানে সাতক্ষীরা থেকে কালিগঞ্জ থানায় ফেরার পথিমধ্যে দেবহাটার জগন্নাথপুর মোড়ে পৌছালে কালিগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগামী যাত্রীবাহী বাসের (যশোর জ ০৪০০৪৮) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বাসের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান ও পুলিশ ভ্যানের ড্রাইভার অমিত কুমার বৈরাগীকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হলে ওসির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। বাসের যাত্রীদেরকে নলতা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

দুর্ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান দুর্ঘটনার সাথে সাথে বাসের চালক পালিয়ে যায়, তবে বাসটি জব্দ করা হয়েছে। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ