আজকের শিরোনাম :

ডিমলায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর বিরুদ্ধে ভাংচুরসহ লাঞ্চিতের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০১৯, ১১:২১

নীলফামারী জেলার ডিমলা উপজেলার ২নং বালাপাড়া ইউনিয়নের ছাতনাই (বসুনীয়া পাড়া) গ্রামের আফছার আলীর সহিত জমি সংক্রান্ত বিষয় দীর্ঘদিন যাবত মামলা চলিয়া আসিতেছে একই এলাকার ব্যক্তি রশিদুল ইসলাম গং। 

জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে আফছার আলী তার বাড়ীর সীমানায় বাঁশের বেড়া পরিবর্তন করে টিনের বেড়া-চাটি দেওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার সময় রশিদুল ইসলামসহ তাহার পাল্লাভুক্ত লোকজন আফছার আলীর স্ত্রী মর্জিনা বেগম ও তার সন্তানকে অশ্লীল ভাষায় গালিগালাজ করিলে মর্জিনা বেগম ইহার প্রতিবাদ করা মাত্রই রশিদুল ইসলামের হুকুমে রবিউল ইসলাম (অবুল), রফিক ইসলাম, মো. রশিদ (পেকু), সকলের পিতা- মছে মামুদগং মর্জিনা বেগমকে বেধর মারপিটসহ শারীরিকভাবে লাঞ্চিত করে। 

এক পর্যায়ে রশিদুল ইসলাম মর্জিনা বেগমকে হত্যার উদ্দেশ্যে ডাং মারিলে সেই ডাং মর্জিনা বেগম বাম হাত দিয়ে প্রতিহত করায় বাম হাত ভাঙ্গা-মচকা হয়। মাকে বাঁচাতে তার ১১ বছরের পুত্র আগাইয়া আসিলে তাহাকে দেশীয় অস্ত্র দ্বারা ডান পায়ে চোট মারিলে পা গুরুতর রক্তাক্ত জখম হয়। পরবর্তীতে আফছার আলী বাড়ীতে এসে ঘটনার বিস্তারিত শুনে স্ত্রী ও পুত্রকে ঐ দিনেই ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লইয়া আসিয়া ভর্তি করায়। বর্তমানে তাহারা চিকিৎসাধীন অবস্থায় রহিয়াছে। 

আফছার আলী বলেন যে, উক্ত জমি সংক্রান্ত বিষয় লইয়া উল্লেখিত ব্যক্তিদের সহিত বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত, ডিমলা, নীলফামারীতে গত ০২/১০/২০১৮ তারিখে ৩৫৩/১৮ নং মামলা, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-০৬, নীলফামারী, তাং- ০১/০৪/২০১৯ পিটিশন নং- ২১/২০১৯ (ডিমলা), বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে আদালত, নীলফামারী পিটিশন মামলা নং- ৭০/২০১৯, তারিখ ১১/০৪/২০১৯, যুগ্ম জেলা জজ আদালত, নীলফামারীতে একটি মামলা আনয়ন করি যাহার মামলা নং- ৪৮/১৯। 

বর্তমানে মামলা চলমান থাকাবস্থায় উল্লেখিত ব্যক্তিগণ মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসিতেছে বলে জানান। 

অপরদিকে রবিউল ইসলামের পক্ষীয় মহিলা দ্বারা নারী শিশু নির্যাতন বা তাহাদের গর্ভজাত শিশুকে হত্যা করে মিথ্যা মামলা সাজানোর পরিকল্পনা করিতেছে। উল্লেখিত ব্যক্তিগণ খুবই দুর্দান্ত ও ভূমিদস্যু ব্যক্তি বটে। 
 
এবিএন/মো. বাদশা সেকেন্দার/গালিব/জসিম 

  

এই বিভাগের আরো সংবাদ