আজকের শিরোনাম :

রাণীশংকৈলে সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের পূণর্মিলনী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০১৯, ২০:০৮

বন্ধুত্বের কথা বলে “বন্ধন”এ স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১৯৯৮ সালের এস এসসি ব্যাচের উদ্যোগে শনিবার রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার প্রায় সকল উচ্চ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষকরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শতবর্ষের পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গিয়াসউদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা সাবেক প্রধান শিক্ষক আব্দুল হামিদ, হাজীর উদ্দীন সাবেক শিক্ষক ও ভাইসচেয়ারম্যান মিজানুর রহমান ও সহকারী সাবেক শিক্ষক মনজুর এলাহী প্রমূখ। সাবক শিক্ষার্থী প্রভাষক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সৃতিচারণ করেন কর্পোরেট কর্মকর্তা আমিনুর রহমান মাসুম ডিবি ওসি সুজয় রায় প্রভাষক মোস্তাফিজুর রহমান এসআই মনিরুল ইসলাম।

বক্তব্য শেষে শিক্ষার্থীদের সৌজন্য শিক্ষকদের একটি চটের ব্যাগ ছাতা মগ ও দুপুরের খাবারের প্যাকেট বিতরণ করা হয়। এর পূর্বে কলেজ চত্বর থেকে একটি বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপস্থিত ছিলেন অধ্যক্ষ তাজুল ইসলাম  বিএনপি সম্পাদক আতাউর রহমান বিশিষ্ঠ্য ঠিকাদার মোস্তাফিজুর রহমান সহকারি শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান সাংবাদিক ১৯৯৮ সালের এসএসসি’র সাবেক শিক্ষার্থীরা।
 

এবিএন/মোবারক আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ