আজকের শিরোনাম :

মাধবপুরে চা ব্যবসায়ী খুন : ঘাতকসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০১৯, ১৯:৫৫

হবিগঞ্জের মাধবপুরে প্রতিপক্ষের ফিকলের আঘাতে চা স্টল ব্যবসায়ী শাহজাহান (৩০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। আজ শনিবার বিকেলে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে হাজী ফিরোজ আলী মাকের্টের সামনে এ ঘটনা ঘটে।

 নিহত শাহজাহান মিয়া ওই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগিতায় ঘাতক অনার্স ১ম বর্ষের ছাত্র খাটুরা গ্রামের সোলেমান মিয়ার ছেলে সবুজ মিয়া (২২), তার ভাই সোহাগ (২০) এবং তাদের মা নুরনাহার (৫৫) কে আটক করেছে।
মাধবপুর থানার এসআই এখলাছুর রহমান জানান, নিহত শাহজাহান মিয়া ও সবুজ মিয়ার মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এক মাস আগেও এ নিয়ে শাহজাহান ও সবুজের মধ্যে স্থানীয় হাজী ফিরোজ আলী মাকের্টের সামনে ঝগড়া হয়।

আজ শনিবার দুপুরে চা দোকান ব্যবসায়ী শাহজাহান পাওনা টাকা চাইলে সবুজ মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষের ফিকলের আঘাতে ঘটনাস্থলেই শাহজাহান মিয়া নিহত হন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাধবপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।
 

এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ