আজকের শিরোনাম :

শেরপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০১৯, ১৭:০৭

ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মহিপুর দুগ্ধ খামারের পাশে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে যাত্রীবাহী কোচ ও বগুড়াগামী করতোয়া গেটলক বাসের মুখোমুুখি সংঘর্ষে করতোয়া গেটলকের ড্রাইভার নিহত হয়েছেন।

এই দুর্ঘটনায় উভয় গাড়ির ২০/২২ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনের জনের অবস্থা আশংকাজনক বলে শেরপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান।

জানা যায়, আজ ৬ জুন বৃহষ্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর দুগ্ধ খামারের নিকট এই দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস অপু পরিবহন (ঢাকা মেট্রো ব ১১-২৩৮৩) এর সাথে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী করতোয়া গেটলক (মিতালী পরিবহন বগুড়া-ব ৫০০৩) এর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যাওয়ার পাশাপাশি রাস্তার পাশে পড়ে যায়। এ সময় শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়।

ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, আহতদের মধ্যে ১৫ জন পুুরুষ ও ৯ জন মহিলা রয়েছেন। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।

চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে করতোয়া গেটলকের ড্রাইভার শহিদুল ইসলাম (৪০) মারা যান। সে উপজেলার কাফুড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, ঘটনাস্থলে কেউ মারা যায়নি। তবে চিকিৎসাধীন অবস্থায় শজিমেকে করতোয়া গেটলক গাড়ির ড্রাইভার মারা যাওয়ার কথা শুনেছি। দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করা হয়েছে।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ