আজকের শিরোনাম :

ফুলছড়িতে ঈদ উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০১৯, ১৪:০৩

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থসহ অতিদরিদ্রদের মাঝে ভিজিএফ কার্ডের মাধ্যমে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার  সকালে সাবেক উপজেলা পরিষদ চত্বরে ফুলছড়ি ইউনিয়নের ৪ হাজার ১০৬টি পরিবারের মাঝে ১৫ কেজি করে ৬১ দশমিক ৫৯০ মেট্রিক টন এবং গজারিয়া ইউনিয়নের ৩ হাজার ১৮৩টি পরিবারের মাঝে ১৫ কেজি করে ৪৭ দশমিক ৭৪৫ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয়, ফুলছড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি অফিসার কামরুজ্জামান, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, ইউপি সচিব আকবর হোসেন, গজারিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকি, গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল আলম, গজারিয়া ইউপি সচিব মোয়াজ্জেম হোসেন, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জিহাদুর রহমান মওলা প্রমূখ।

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান জানান, ফুলছড়ি উপজেলায় ৭টি ইউনিয়নে ভিজিএফ কার্ডের মাধ্যমে ২৭ হাজার ২০৯টি পরিবারের মাঝে ১৫ কেজি করে বিতরণের জন্য ৪০৮ দশমিক ১৩৫ মেট্রিক টন চাল বরাদ্দ পাওয়া গেছে। পবিত্র ঈদুল ফিতরের আগেই অতিদরিদ্রদের মাঝে এসব খাদ্যশস্য বিতরণ করা হবে।

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ