আজকের শিরোনাম :

পিরোজপুরে জেলা প্রতিনিধি প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ওপর হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০১৯, ১৩:৩৯

এসটিভি বাংলা পিরোজপুর জেলা প্রতিনিধি ও কাউখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক আমাদের সময় পত্রিকার কাউখালী উপজেলা প্রতিনিধি সৈয়দ বশির আহম্মেদের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

গত শনিবার কাউখালী প্রেসক্লাব আয়োজিত ইফতার মাহফিল শেষে সাড়ে ৭টার দিকে ব্যক্তিগত কার্যালয় যাওয়ার পথে ডাচ্-বাংলা ব্যাংকের সামনে আট থেকে নয়জনের একদল  সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় স্থানীয়রা গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডেকিল কলেজে ভর্তি করা হয়েছে।  

সৈয়দ বশির আহম্মেদ বলেন, কাউখালী প্রেস ক্লাবের আয়োজনে ইফতার অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্নাকে দাওয়াত দেয়া হয়নি। এ জন্য তার অনুসারীরা এই হামলা চালায়।

এ দিকে সাংবাদিক বশীর এর ওপর হামলার  প্রতিবাদে কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে গত রবিবার প্রেস ক্লাব সভাপতি তারিকুল ইসলাম পান্নুার সভাপতিত্বে  প্রেস ক্লাব সভাকক্ষে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, সাংবাদিক নজরুল ইসলাম, ইত্তেফাক রবিউল হাসান রবিন, রফিকুল ইসলাম রফিক, রিয়াদ মাহমুদ সিকদার, শেখ নুরুল হুদা বাবু, এ.জেড.এম ছায়ফুল্লাহ মনির, গাজী আনোয়ার হোসেন প্রমূখ ।

বক্তারা সাংবাদিকের ওপর হামলার  ঘটনার তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের আইনের আওতার আনার দাবি জানান।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ