আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে পৌর কাউন্সিলরের স্ত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০১৯, ১৬:২৯

দিনাজপুরের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে নুরুন্নাহার বেগম (৪৫) নামে এক সাবেক পৌর কাউন্সিলরের স্ত্রী ট্রেনের নিছে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল ২ জুন রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টায় পৌর এলাকার বারকোনা নামক স্থানে, ঢাকা থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনের নিচে ওই গৃহবধূ  ঝাঁপ দেয়।

নিহত নুরুন্নাহার বেগম বারকোনা গ্রামের বাসীন্দা সাবেক পৌর কাউন্সিলর  আবু রায়হান বুলবুল এর দ্বিতীয় স্ত্রী।

গ্রামবাসীরা জানায় নিহত গৃহবধূ নুরুন্নাহার বেগম, সাবেক পৌর কাউন্সিলর আবু রায়হান বুলবুলের দ্বিতীয় স্ত্রী হলেও, নুরুন্নাহারের প্রথম ও একমাত্র স্বামীই সাবেক এই কাউন্সিলর বুলবুল। নুরুন্নাহার ২ ছেলের জননী।

প্রতিবেশীরা জানায় গত কয়েকদিন থেকে সাবেক কাউন্সিলর আবু রায়হান বুলবুলের সাথে নুরুন্নাহার বেগম ও তার দুই ছেলের ঝগড়া বিবাদ চলছিল। ঝগড়া বিবাদের এক ফাঁকে রবিবার রাত ৮ টার সময় তার বাড়ীর পাশে রেললাইনে গিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে নুরুন্নাহার বেগম।

এই বিষয়ে কথা বলতে বুলবুল রাজি না হলেও, বুলবুলের পরিবারের সদস্যরা বলেন, বাড়ীর জায়গা জমি নিয়ে, বুলবুল ও বুলবুলের বড় (প্রথম) স্থ্রীর সাথে নুরুন্নাহার ও তার ছেলেদের সাথে কয়েক দিন থেকে ঝগড়া বিবাদ চলছিল। ঝগড়া বিবাদের এক ফাঁকে নুরুন্নাহার বাড়ী থেকে বের হয়ে রেললাইনে গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ