আজকের শিরোনাম :

দুর্নীতি-অনিয়মে বিরুদ্ধে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান আবুল কালাম আজাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০১৯, ১৬:০১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাংবাদিকবান্ধব সাবেক জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের কাজ করে যাচ্ছে। এক শ্রেণীর সুবিধাভোগী প্রভাবশালী মহল রাজনৈতিক পরিচয়ে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা চালিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে। তিনি এসব অনিয়ম, দূর্নীতি, স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে সাংবাদিকদের লেখনির মাধ্যমে অগ্রনী ভূমিকা পালনের আহবান জানান।

গত রবিবার সন্ধ্যায় গাইবান্ধা জেলার বৃহত্তর সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ উপরোক্ত কথাগুলো বলেছেন।

গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহীন আকন্দ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, ফোরাম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সাংবাদিক বীর মক্তিযোদ্ধা শ্যামল লেন্দু মোহন জীবু, নুর আলম আকন্দ, তারাজুল ইসলাম, কালামানিক দেব প্রমুখ।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ