আজকের শিরোনাম :

মাধবদীতে বিয়ারসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৯, ২১:৩৯

নরসিংদীর মাধবদী থেকে প্রায় সাড়ে তিনলক্ষ টাকা মুল্যের ৪৩২ পিস বিয়ারসহ কাইয়ুম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় বিয়ার বহনকারী প্রাইভেটকারটিকে আটক করা হয়।  গতকাল শনিবার সন্ধায় মাধবদী বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ৩জন পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃত কাইয়ুম কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার নয়াবাড়ির মৃত. মোহাম্মদ আলীর ছেলে।
আজ সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার পিপিএম (বার)এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার,পিপিএম (বার) বলেন, গোপন সূত্রে জানতে পারি ঢাকা হতে নরসিংদীতে বিয়ারের একটি চালান আসছে। এই তথ্যের ভিত্তিতে সন্ধার দিকে বিভিন্ন গাড়ী নজরদারী করার পর বিয়ার ববহনকারী পাইভেটকারটি মাধবদী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করার সময় গতিবিধি লক্ষ্য করে গাড়ী থামানোর সংকেত দিই।

এসময় আমাদের সংকেত টের পেয়ে পাইভেটকারের ভিতর থেকে ৩ জন পালিয়ে যায় এবং একজনকে হাতেনাতে আটক করি। এসময় প্রাইভেটকারের ভিতর থেকে ৪৩২ পিস পিয়ার উদ্ধার করি। বিয়ার বহনকারী প্রাইভেটকারটিকে আটক করা হয়েছে।

এই ঘটনায় তিনজন পলাতক ও ১জন গ্রেপ্তার উল্লেখ করে মাধবদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/সুমন রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ