আজকের শিরোনাম :

ধুনটে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০১৮, ১৫:৩২

ধুনট (বগুড়া), ০৭ জুন, এবিনিউজ : বগুড়ার ধুনট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১২ জনকে গ্রেফতার করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বানিয়াগাতি গ্রামের বাহার আলীর ছেলে মাদক ব্যবসায়ী বেলাল হোসেন (২৮), গোপালনগর গ্রামের কোরবান আলীর ছেলে মাদক ব্যবসায়ী সোহেল (২৯), কাজিপুর উপজেলার পাঁচগাছি গ্রামের আব্দুল মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী সুলতান মাহমুদ (২৩), ধুনট উপজেলার পূর্ব গুয়াডহুরি গ্রামের মাকু কালামের ছেলে শিহাব (২২), বেলকুচি পশ্চিম পাড়া গ্রামের আজগর মন্ডলের ছেলে আবুল কাশেম (৫০), আবুল কাশেমের ছেলে মহসিন মন্ডল (২২)।

আরো রয়েছেন নাফদার মন্ডলের ছেলে পাশা মন্ডল (৪০), দেলবার মন্ডলের ছেলে বেলাল মন্ডল (৩৫), লেপু মন্ডলের ছেলে আনোয়ার মন্ডল (৪০), ইমান আলীর ছেলে রন্জু মিয়া (৩৬), রন্জুর স্ত্রী স্বপ্না (৪০), সোহরাব আলীর ছেলে সরওয়ার (৩৮), খোরশেদ আলীর ছেলে জহুরুল ইসলাম (৩২) ও শাহজাহান আলীর ছেলে শাহীন আলম (৩৮)।

ধুনট থানার এস.আই খোকন কুন্ডু এতথ্য নিশ্চিত করে জানান, বগুড়া পুলিশ সুপারের দিক নির্দেশনায় এবং ধুনট থানার অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর তদন্তের নেতৃত্বে ধুনট উপজেলায় অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১২ জনকে গ্রেফতার করে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ