আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের বাজার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৯, ১৮:১২

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রতি বছরের মত এবার রমজানের শেষ পর্যায়ে জমে উঠেছে লক্ষ্মীপুরের ঈদ বাজারগুলো। বাহারী ডিজাইনের পন্যগুলো ক্রেতাদের আকৃষ্ট করছে। এতোদিন বৃষ্টি না হলেও আজকের স্বস্তির বৃষ্টি উপেক্ষা করে জেলার পাঁচটি উপজেলায় বড় বড় ঈদের বিপনী বিতানগুলোতে বিভিন্ন শ্রেণীর ক্রেতারা সকাল থেকে এ পর্যন্ত কেনাকাটায় ব্যস্তো রয়েছেন।  তবে পুলিশ কর্মকর্তা বলেছেন নির্বিঘ্নে ও নিরাপদে মার্কেটে ঈদের কেনাকাটা করতে পারে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

ক্রেতারা সকাল থেকে গভীর রাত পর্যন্ত কেনাকাটায় লক্ষ্মীপুর পৌর বিপনী বিতান, পৌর আধুনিক বিতান, জেলা শহরের হকার্স মার্কেট, আউট লুক, মুক্তিযোদ্ধা মার্কেট, পৌর সুপার মার্কেট, মেগা গ্যালারী, আর্গসী, বুটিক হাউজ, জিয়া কমপ্লেক্স, গাজী কমপ্লেক্স, সোহাগ, সুচয়ন, মার্কেটগুলোতে উপচে পড়া ভিড় দেখা গেছে।

ছোট ছোট বাচ্চারা ঈদের আনন্দকে পরিপূর্ণ করার জন্য কে কার আগে সুন্দর পোশাকে নিজকে উপস্থাপন করবে এ প্রতিযোগীতায় ব্যস্ত।  সেটা হোক না যত দামি পোশাক।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন জানান, অন্যান্য বছরের তুলনায় এবার ঈদের বাজারে ক্রেতারা শান্তিপূর্ণ ভাবে কেনাকাটা করতে পারছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এবিএন/আবির আকাশ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ