আজকের শিরোনাম :

কিশোরগঞ্জের নিকলীতে গাঁজাসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৯, ১৮:০৩

কিশোরগঞ্জ নিকলী থানার কারপাশা ইউনিয়েেনর মজলিশপুর ফকির ভিটা নামক স্থান থেকে ১০০ গ্রাম গাঁজা সহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের বিশেষ টিম।

গ্রেফতারকৃতরা হলো, মজলিশপুর কোনা বাড়ীর আবর আলীর ছেলে মোঃ মাসুদ মিয়া (৪০) ও নিকলী সদর ইউনিয়নের টিক্কলহাটি গ্রামের মৃত মোঃ ছাবু মিয়ার ছেলে মোঃ খালেক মিয়া (৫০) কে গ্রেফতার করেছে।  ঘটনার সময় গত ৩০ শে মে রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ ঘটিকায় সময় মজলিশপুর ফকির ভিটা কবরস্থান মোড় থেকে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

 বিশেষ অভিযানে পুলিশের দুই সদস্য নিকলী থানার এস আই মোঃ আমিরুল ইসলাম ও এ এস আই জসিম উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে ১০০ গ্রাম গাঁজা সহ তাদেরকে গ্রেফাতার করে।

্এই বিষয়ে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যা ৬ ঘটিকার সময় নিকলী উপজেলা কারপাশা ইউনিয়নের মজলিশপুর গ্রামের ফকির ভিটা কবরস্থান মোড় থেকে ১০০ গ্রাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করি।

তারপর দুই জনের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক আইনের রজুয়ার করে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করি। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মোঃ খালেক ও মোঃ মাসুদ মিয়া দুই জনই মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত।


এবিএন/জয়দেব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ