আজকের শিরোনাম :

শিবপুর অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৯, ১৬:২৬

শিবপুর অনলাইন প্রেসক্লাবে গতকাল (৩১ মে) শুক্রবার পুরাতন কোর্ট ভবন কার্যালয়ে আলোচনা সভা, ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, বর্তমান সরকারের আমলে শিবপুরে সব চাইতে বেশী উন্নয়নমূলক কাজ হয়েছে।

এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা চাই। জনসাধারণের ভোগান্তি দুর করার জন্য শিবপুর বাসস্ট্যান্ড, কলেজ গেইট, ইটাখোলার রাস্তার উভয় পাশে ভরাট করে যান বাহন চলাচলের জন্য প্রসস্ত করা হবে। সরকারের সকল উন্নয়নমূলক  কর্ম কান্ড তুলে ধরার জন্য সাংবাদিকদের আহবান জানান।

 শিবপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও এবিনিউজ শিবপুর প্রতিনিধি আনোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ হায়দারের পরিচালনায় অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, সাবেক সাধারন সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নিবারণ রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুর রহমান খান ভুলু, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ, সাংবাদিক আসাদুজ্জামান রিপন, আবু নাঈম রিপন, অত্র ক্লাবের উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক, স্বপন খান, শেখ মানিক, মোমেন খান, খন্দকার করিম, আবির হোসেন আবিলসহ সাংবাদিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক, ব্যবসায়ী, রাজনীতিবিদ, শিক্ষাথী, সুবিধাবঞ্চিত, অসহায়,  প্রতিবন্ধী, ইমামসহ সর্বস্তরের জনসাধারন এসময় উপস্থিত ছিলেন।
 

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ