আজকের শিরোনাম :

পার্বতীপুরে গৃহবধূর পাচারকারীর গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০১৯, ১৯:৩৩

দিনাজপুরের পার্বতীপুরে গৃহবধূ আরজিনাকে (২৯) বিদেশে পাচারের অভিযোগে প্রতারক আজিজুলের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ শুক্রবার সকাল ১০ টায় স্থানীয় শহীদ মিনারের পাদদেশে মানববন্ধন করা হয়। পরে গৃহবধূর স্বামী মোস্তাফিজুর রহমান মোস্তান (৩৫) ও মা  জাহানারা বেগম পার্বতীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।  

এ সময় উপস্থিত সাংবাদিকদের সামনে ঘটনা তুলে ধরে তারা জানায়, পার্বতীপুর পৌর এলাকা রিয়াজনগরের মোস্তানের সাথে ১৪ বছর আগে মনম্মথপুর ইউনিয়নের হয়বৎপুর গ্রামের আরজিনার বিয়ে হয়।  মানতাসা (১১), মাফুয়া (৭) ও আমির হামজা (৩)নামে তার ৩ সন্তান রয়েছে। হয়বৎপুর গ্রামের এই আজিজুল আরজিনাকে বিভিন্ন ধরনের প্রলোভন ও অবস্থা পরিবর্তনের স্বপ্ন দেখিয়ে ৩ মাস আগে ঢাকায় নিয়ে যায়। সেখানে সাড়ে ৩ লক্ষ টাকার বিনিময়ে আরজিনাকে এক নারী পাচার চক্রের হাতে তুলে দেওয়া হয়। এখন এই অসহায় নারী সৌদি আরবে। রিয়াদ সিটির নাহদা জেলায় এক সৌদি পরিবারের সেবাদাসী। গৃহ পরিচালিকার পাশাপাশি তাদের যৌন লালসার শিকার।

পরিবারের সাথে যাতে যোগাযোগ করতে না পারে সে জন্য তার মোবাইল কেড়ে নেওয়া হয়েছে। এক পরিচিত ব্যক্তির মোবাইলের মাধ্যমে আরজিনা মা ও স্বামীকে দেশে ফেরার আকুতি জানিয়ে বলেন, আমি মহাবিপদে আছি।  মা জাহানারা ও স্বজনরা সৌদি থেকে তার মেয়েকে উদ্ধারের ব্যাপারে প্রধানমন্ত্রীর ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

পরিবারের লোকজন আরো জানান, আমাদের দেশে বিদেশীদেরকে যে মানসম্মানের সহিত তাদেরকে দেখাশুনা করে সরকার ও জনগন। আমাদের বাংলাদেশীরা দেশের বাহিরে গেছে সে দেশের সরকার ও জনগন মানসম্মান তো দূরের কথা জীবন বাঁচায় ফরজ হয়ে দাঁড়িয়েছে তাদের। এ বিষয়গুলো কারা দেখভাল করবে ভাবিয়ে তুলেছে দেশের মানুষকে।

এবিএন/এম এ জলিল সরকার/জসিমরাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ