আজকের শিরোনাম :

মাদারীপুরে তিনশ বোতল ফেনসিডিল উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ১৯:৩৫

মাদারীপুরে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ সোমবার (২৭মে) ভোরে ঝাউদি ইউনিয়নের কালাইমারা এলাকার অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। তবে ডিবি পুলিশের দাবি এই ঘটনায় কেউকে আটক করা সম্ভব হয়নি।

জেলার গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, গতকাল রবিবার সকালে মাদারীপুর সদর মডেল থানার পুলিশ টুবিয়া এলাকার অভিযান চালিয়ে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই ঘটনায় রাকির সরদার নামে এক যুবককে গ্রেপ্তার কর হয়। এ ঘটনায় রাকিবের আরেক ভাই রাজিব ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে পলাতক ছিলেন।

এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন ও এএসআই শফিউল বাসার সঙ্গীয় ফোর্স নিয়ে রাজিবের বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় রাজিব। পরে তার বাড়ির পিছনে একটি ডোবা থেকে উদ্ধার করা হয় ৩০০ বোতল ফেনসিডিল। পলাতক রাজিব সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের কালাইমারা এলাকার জৈনিক কালাম সরদারের ছেলে। যার ক্রয় মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।

ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) মোহাম্মদ আবু নাঈম বলেন, ‘রাকিব ও রাজিব দীর্ঘদিন ধরে ফেনসিডিল বেচাকেনা করছে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধেই মামলা হয়েছে। রাকিবকে ভাই রাজিবকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।’
 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ