আজকের শিরোনাম :

শার্শায় পারিবারিক কলহে মা ও ২ সন্তানের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ১৪:২১

যশোরের শার্শায় পরকীয়াসহ পারিবারিক কলহে মা দুই শিশু সন্তানের মমান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষে বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার চালালেও নিহতের স্বজদের দাবি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর শাশুড়ীসহ তিন জনকে আটক করেছে।
 
গতকাল রবিবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটেছে শার্শা উপজেলার দীঘা চালিতাবাড়িয়া গ্রামে। নিহতরা হচ্ছেন, দীঘা চালিতাবাড়িয়া গ্রামের ইব্রাহিমের স্ত্রী হামিদা খাতুন (৩৫), মেয়ে শারিফা খাতুন (১২) ও ছেলে সোহান হোসেন (৫)। লাশ উদ্ধার করে পোস্ট মটমের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে।
 
স্বামী ইব্রাহিম কায়বা ইউনিয়ন পরিষদের নিকটে চা বিক্রি করে সংসার চালাতো। তারা ঐ দোকানের পাশেই ঘর বেঁধে বসবাস করতো। স্থানীয়রা ও কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফিরোজ টিংকু বলেন, গতকাল রবিবার ইব্রাহিম ও হামিদা পারিবারিক কলহে জড়িয়ে দিনভর গন্ডগোল করে। এতে হামিদার শাশুড়ি জামিলা খাতুন ছেলের পক্ষ নিয়ে তাকে মারধোর করলে রাগে ক্ষোভে সে বিষ ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। তাদেরকে নাভারন হাসপাতোলে নিলে ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করেন।
 
শার্শা থানার ওসি মসিউর রহমান জানান, পারিবারিক কলহে তাদের মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে লাশ উদ্ধার করে যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। 

জিঞ্জাসাবাদের জন্য ইব্রাহিমের বাবা আরাফাত হোসেন (৬৫), মা মরিয়ম বেগম (৪৫) ও প্রতিবেশী ছিদ্দিক হোসেনকে (৫০) আটক করা হয়েছে। পারিবারিক কলহ আত্মহত্যার কারণ হিসেবে ধারণা করা হচ্ছে তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যশোর পুলিশ সুপার মঈনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

নিহতের মা কোহিনুর খাতুন ও ভাই-ইউনুস আলী জানান, দীর্দিন ধরে তার মেয়েকে তার শ্বশুর শাশুড়ি নির্যাতন করে আসছিল। তার শাশুড়ীর সাথে প্রতিবেশী যুবকের প্রেম প্রণয় দেখে ফেলায় হত্যা পরিকল্পনা করা হয়। পরে পরিকল্পিতভাবে হত্যা করে মেরে ফেলা হয়েছে। আত্মহত্যা বলে প্রচার করছেন তারা। প্রতিবেশী ছিদ্দিকের সাথে হামিদার শাশুড়ি মরিয়ম বেগমের অবৈধ সম্পর্ক ছিল। আর এটা জেনে ফেলায় আমার মেয়ের জন্য কাল হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচারসহ সফাসি চান স্বজনেরা। 

এবিএন/মো. আয়ুব হোসেন পক্ষী/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ