আজকের শিরোনাম :

চকরিয়ায় ছাত্র হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ১৩:১০

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের বিপণী কেন্দ্রে ক্ষুরাঘাতে ছাত্র আনাস ইব্রাহীম হত্যার ঘটনায় তার বাবা হাফেজ মাওলানা নেছার উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 

গতকাল রবিবার রাতে দায়ের করা মামলায় ৬ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৬ জনসহ ১২ জনকে আসামি করা হয়েছে।  এজাহার নামীয় ৬ জনের মধ্যে ক্ষুরসহ একজনকে আটক করা হয়েছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, গত দেড়মাস পূর্বে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে প্রথমে ছালামত মাস্টার পাড়া ও বিনামারা পাড়ার তরুণদের মধ্যে কয়েকদফা সংঘর্ষ হয়। 

সর্বশেষ শনিবার রাত সাড়ে ৯টার দিকে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয় পৌরশহরের বিপণী কেন্দ্রে। ওই সময় পিঠে ক্ষুরাঘাতে আহত হয় আবদুল্লাহ মামুন (১৬)। পেটে ক্ষুরাঘাতে আহত আনাস চমেক হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১০টায় মারা যায়। দুইজনই এসএসসি পরীক্ষা দিয়ে পাস করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিল। 
এ দিকে গতকাল রবিবার বিকাল ৪টায় চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনাসের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। 

এই হত্যার ঘটনায় গতকাল রবিবার আনাসের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, অজ্ঞাত আসামিদের সনাক্তসহ হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ