আজকের শিরোনাম :

ধর্মপাশায় কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করার প্রতিবাদে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ১০:৪৫

সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলার মোস্তাক আহমেদ শিপন নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করার প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

গতকাল রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে স্থানীয় এলাকাবাসী এ কর্মসূচির আয়োজন করে। এতে বিভিন্ন শ্রেণী পেশার তিন শতাধিক মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করে। 

মানববন্ধনে বক্তব্য দেন, সদর ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, নুরুল ইসলাম, নয়ন মিয়া, আবুল কাসেম প্রমূখ। 

গত বুধবার বিকেলে সিলেট দক্ষিণ সুরমা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ধর্মপাশা উপজেলার সদর ইউনয়িনের হলিদাকন্দা গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলে শিপন ছুরিকাঘাত গুরুতর আহত হয়। ঘটনার দিন রাতেই শিপনের মামা মো. সাহেদ আলী বাদী হয়ে উপজেলা সদরের উকিলপাড়ার বাসিন্দা শাহজাহান হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (২২) ও মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের আমজুড়া গ্রামের বাসিন্দা আ. ছমেদের ছেলে আজিমুল ইসলামকে (২১) আসামি করে ধর্মপাশা থানায় একটি মামলা করেন।

জানা যায়, গত বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার হেলিপ্যাড রোডস্থ উকিলপাড়া মোড়ের একটি দোকানে হলিদাকান্দা গ্রামের বাসিন্দা লিয়াকত আলীর ছেলে তানভীর হোসেন ও অভিযুক্ত শাকিল হাওলাদারসহ কয়েকজন ক্যারাম খেলছিল। এক পর্যায়ে তানভীর আর খেলবেনা বলে শাকিলকে জানালে উভয়ের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পরিস্থিতি শান্ত হলে উভয়েই সেখান থেকে চলে যায়। কিছুক্ষণ পর ওই মোড়ে আবারও বিষয়টি নিয়ে উভয়ে একে অপরের ওপর চড়াও হয়। এ সময় সেখানে উপস্থিত থাকা মোস্তাক আহমেদ শিপন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়।

স্থানীয়রা শিপনকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ধর্মপাশা থানার এসআই অজয় চন্দ্র সরকার বলেন, ‘আসামিদের গ্রেফতার করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এবিএন/মো. ইমাম হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ