আজকের শিরোনাম :

জগন্নাথপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০১৯, ১১:০৬

সুনামগঞ্জের জগন্নাথপুরে ৮ম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আড়াই মাস পর থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষিতা কিশোরীর পিতা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে গত ২৪ মে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেছেন। 

গত পুলিশ শুক্রবার ধর্ষক উপজেলার সৈয়দপুর পাইলট হাই স্কুলের শিক্ষক মিশন সেন বাপ্পাকে (২৬) গ্রেফতার করেছে। সে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের মৃত মলয় সেনের ছেলে। 

অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মামলার বাদী এজাহারে উল্লেখ করেন তার মেয়েকে ধর্ষক মিশন সেন বাপ্পা, আব্দুস সামাদ আজাদ, ড্রাইভার কাউছার ভয়ভীতি হুমকিসহ প্রলোভন দিয়ে অপহরন করে ছাতক উপজেলার তকিপুর চাঁনপুর গ্রামে ধর্ষক আব্দুস সামাদ আজাদের বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষন করে। 

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় ধর্ষক মিশন সেন বাপ্পাকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গতকাল শনিবার গ্রেফতারকৃত ধর্ষক মিশন সেনকে আদালতে এবং ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবিএন/রিয়াজ রহমান/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ