আজকের শিরোনাম :

শৌচাগারে দুই কন্যা শিশুকে হত্যা করেন বাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০১৯, ০০:৫৯

নরসিংদী শহরের কাউরিয়াপাড়া নতুন লঞ্চঘাটের শৌচাগারে দুই কন্যা শিশুকে তাদের বাবা হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। দুই শিশুর নাম নুসরাত জাহান তাইন (১০) ও তানিশা তাইয়েবা (৪)। তাদের পিতা শফিকুল ইসলাম হত্যার দায় স্বীকার করেছেন।

শনিবার (২৫ মে) দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ।

পুলিশ সুপার বলেন, শফিকুল ইসলাম নামে এই বাবা তার দুই কন্যাকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছেন। শফিকুল জেলার মনোহরদী উপজেলার পূর্ব চালাকচর গ্রামের বাসিন্দা। সে মানসিকভাবে অসুস্থ ছিলেন। শুক্রবার তিনি তার দুই মেয়েকে নিয়ে মনোহরদী থেকে শিবপুরে ডাক্তার দেখাতে নিয়ে আসেন। কিন্তু ডাক্তার না থাকায় নরসিংদী সদরে ঘুরতে আসেন মেয়েদের নিয়ে। পরে বড় মেয়ের আবদার অনুযায়ী নরসিংদী কাউরিয়াপাড়া নতুন লঞ্চঘাট দেখতে আসেন।

শফিকুলের কথাবার্তায় অসঙ্গতি পাওয়ার কথা জানিয়ে পুলিশ সুপার আরও বলেন, মেয়েদের লেখাপড়ার খরচ না দিতে পারা, আবদার মেটাতে না পারা—সব মিলিয়ে মানসিক হিতাহিত জ্ঞান হারিয়ে লঞ্চঘাটের একটি টয়লেটে নিয়ে প্রথমে ছোট মেয়েকে, পরে বড় মেয়েকে একই টয়লেটে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে চলে যান। পরে তিনি লাশ নিতে চাইলে তার কথাবার্তায় পুলিশের সন্দেহ হলে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, শুক্রবার রাত ৮টার দিকে নরসিংদী কাউরিয়াপাড়া নতুন লঞ্চ ঘাটের টয়লেটের ভিতর থেকে দুই কন্যা শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত দুই কন্যা শিশু মনোহরদী উপজেলার পূর্ব চালাকচর গ্রামের শফিকুল ইসলামের কন্যা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের পিতা শফিকুলকে আটক করে পুলিশ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ