আজকের শিরোনাম :

জনগণকে দেওয়া কথা রাখলেন প্রধানমন্ত্রী: রেলমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০১৯, ২১:১৭ | আপডেট : ২৫ মে ২০১৯, ২১:২৩

রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তাই করেন। নির্বাচনের আগে তিনি ঠাকুরগাঁওয়ের মানুষদের জন্য সরাসরি ঢাকাগামী আন্তঃনগর ট্রেন দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। আজ শনিবার ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামে একটি আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করে নির্বাচনের পর জনগণকে দেওয়া সেই কথা রেখেছেন প্রধানমন্ত্রী।

আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের রোড রেল স্টেশনে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলমন্ত্রী।

এসময় রেলমন্ত্রী আরো বলেন, ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামের এই নতুন ট্রেনটি সাড়ে এগারো ঘণ্টার মধ্যে পঞ্চগড় থেকে ঢাকা পৌঁছাবে। ট্রেনটি অনেকটা বিরতিহীন ভাবেই চলাচল করবে পঞ্চগড়-ঢাকা রেলপথে। এই ট্রেনটি পঞ্চগড় থেকে ছেড়ে প্রথম থামবে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে, এরপর দিনাজপুর, এরপর পার্বতীপুর, এরপর সরাসরি ঢাকা পৌঁছাবে।  

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ের জন্য ২৫০টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে।আমার বিশ্বাস আগামী দিনে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার মানুষ এই নতুন ট্রেনের যাত্রী হয়ে স্বাচ্ছন্দে নিরাপদে এবং স্বল্প ভাড়ায় যাতায়াত করতে পারবে।এই দুই জেলার দীর্ঘদিনের দাবি ছিল সরাসরি ঢাকাগামী একটি ট্রেন। আজ মানুষদের এ আশা পূরণ করেছেন প্রধানমন্ত্রী।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কেমএম কামরুজ্জামান সেলিন, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু. সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক রেজাউর রাজি খোকন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ