আজকের শিরোনাম :

চট্টগ্রামে শ্যামলী পরিবহণ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০১৮, ১৮:৩৭ | আপডেট : ০৬ জুন ২০১৮, ১৮:৩৮

চট্টগ্রাম, ০৬ জুন, এবিনিউজ : চট্টগ্রাম-কক্সবাজারে চলাচলকারী শ্যামলী পরিবহণের একটি বাস থেকে ৩৩ হাজার ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় গ্রেফতার হয় দুই মাদক পাচারকারী।এছাড়া ইয়াবা বহনকারী শ্যামলী পরিবহণের বাসটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৭৭ লক্ষ ৫ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। 

বিষয়টি নিশ্চিত করে সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বলেন, আগে থেকে তথ্য ছিলো কক্সবাজার হতে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত বাসের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। এ তথ্যমতে আজ বুধবার ভোরে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল মহানগরীর কর্ণফুলী থানাধীন চরফরিদস্থ ফসিল সিএনজি ষ্টেশন এর সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে শ্যামলী পরিবহনের গাড়ি তল্লাশী করে। 

কক্সবাজার থেকে আসা শ্যামলী পরিবহনের এসি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১২০৫) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা উক্ত বাসটিকে থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু বাসটি না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিত্রম করে চলে যাওয়ার চেস্টা করলেও রাস্তার যানজটে আটকে যায়। পরে র‌্যাব সদস্যরা গাড়িটিতে উঠে যাত্রী ও গাড়ী তল্লাশী করতে থাকে। দুইজন ব্যাক্তি দৌড়ে পালানো চেষ্টাকালে র‌্যাব তাদের ধাওয়া করে ধরে ফেলে।

এসময় তাদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বাসটির ডান পাশে ল্যাগেজ বক্সের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় আরও ৩৩ হাজার পিস ইয়াবা ইয়াবা উদ্ধার করা হয়।

আটক দুজন হলেন, যশোরের ওসমান গাজীর ছেলে ইমামুল হক শুক্কুর (৪৪) ও সিরাজগঞ্জ শাহ জামালের ছেলে মোঃ ফারুক মিয়া (২৯)। তাদেরকে কর্ণফুলী থানায় হস্তান্তরের পর মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানা গেছে।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ