আজকের শিরোনাম :

নবাবগঞ্জে জোড়া খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৯, ১১:৩১ | আপডেট : ২৪ মে ২০১৯, ১১:৩৪

ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের মহব্বতপুর তালতলা এলাকায় জোড়া খুনের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১ টার দিকে উপজেলার গালিমপুর ইউনিয়নের নোয়াদ্দা এলাকার অধিবাসী কৃষক আবুল কালাম(৫৫) পিতা কদম আলী ও ব্যবসায়ী মো. জাহিদ (৪৪) পিতা ফৌজদার খান নামের দুইজনকে দুস্কৃতকারীগণ কুপিয়ে হত্যা করে। এঘটনায় এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। উল্লেখ্য, এপ্রিল ও মে মাসে নবাবগঞ্জে ৬ টি হত্যাকাণ্ড সংগঠিত হয়।

নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার ইফতারের পর কালাম ও জাহিদ মোটরসাইকেল যোগে পার্শবর্তী দোহার উপজেলার বাস্তা এলাকায় পীরের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। ফেরার পথে মহব্বতপুর তালতলা সংলগ্ন এলাকায় হঠাৎ ৩ দুস্কৃতকারী মহব্বতপুর তালতলা এলাকায় কলাগাছ ফেলে তাদের মোটরসাইকেল থামিয়ে কালাম ও জাহিদের উপর এলোপাথাড়ি কোপ দিলে ঘটনাস্থলে কালামের মৃত্যু হয়। এসময় জাহিদ হেলমেট পড়া থাকায় তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে। পরে তাদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান জাহিদকে ঢাকায় পাঠালে পথে জাহিদের মৃত হয়।

কালামে স্ত্রী যমুনা বেগম ও জাহিদের লিজা আক্তার জানান, আমারা এই হত্যাকাণ্ডের বিচার চাঁই। কেন তাদের হত্যা করা হলো তারাতো কোন অন্যায় কাজ করতো না। কাজ করে সংসার চালাতো তাহলে কেন তাদের মরতে হলো।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, বিষয়টি আমরা দেখছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অপরাধী যেই হোক পুলিশ তাদের খুঁজে বের করবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ