আজকের শিরোনাম :

বাউফলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ জন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৯, ১০:৪৬

গাজীপুরের ইসলামপুর শরীফ মার্কেটের কাছে গত বুধবার রাতে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের মৃত চার জনের বাড়ি পটুয়াখালীর বাউফলের সূর্যমনি ইউনিয়নের কালিকাপুর গ্রামে। 

গতকাল বৃহষ্পতিবার দুপুরে তাদের লাশ গ্রামের বাড়িতে এসে পৌঁছলে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। 

সূর্যমনি ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু জানান, জীবিকার নির্বাহের তাগিদে শাহ আলম ওরফে মামুন মৃধা (৩৫) ঢাকার গাজীপুরের রেনেসা অ্যাপারেলস নামক একটি পোশাক তৈরীর কারখানায় কোয়ালিটি ইন্সেপেক্টর হিসেবে কাজ করতেন। একই কারখানায় তার স্ত্রী মুনিরা বেগম ওরফে মুন্নী (৩০) স্ইুং অপারেটর হিসেবে কাজ করতেন। তারা ইসলামপুরের ইকবাল মাহামুদ নামের একজনের বাড়িতে ভাড়া থাকতো। তাদের বায়োজিদ (১০) ও ফাতেমা (৬) নামের এক ছেলে মেয়ে ছিল। তারা  বাউফলের জনতা বাজার এলাকায় নানা বাড়ি থেকে লেখাপড়া করেতা। গ্রীষ্মের বন্ধে নানির সাথে দুই ভাই বোন বাবা-মায়ের কাছে বেড়াতে গিয়েছিল।  ঈদের ছুটিতে বাবা মার সাথে তাদের গ্রামের বাড়ি আসার কথা ছিল। কিন্তু তার আগেই তারা লাশ হয়ে ফিরে এল। 

গত বুধবার রাত ১১টার সময় মুন্নী তরকারি গরম করার জন্য গ্যাসের চুলা জ্বালানোর সময় হঠাৎ সিলিন্ডার বিস্ফোরিত হলে সারা ঘরে আগুণ ধরে যায়। কোন মতে মুন্নি ও শাহ আলম ঘর থেকে বেড়িয়ে আসলেও পুনরায় তারা ঘরে গিয়ে ছেলে বায়োজিদ ও মেয়ে ফাতেমাকে  বেড় করে আনার চেষ্টাকালে বিদ্যুতের  তারে জড়িয়ে পরে এবং আগুনে পুড়ে সন্তানদেরসহ তারা মারা যান। 

গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার সময় তাদের লাশ গ্রামের বাড়ি বাউফলের সূর্যমনি ইউনিয়নের কালিকাপুরে আনা হলে সেখানে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। 

এ সময় স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভাড়ি হয়ে উঠে। আছরবাদ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হয়। 

এবিএন/মো. দেলোয়ার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ