আজকের শিরোনাম :

সুনামগঞ্জে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০১৯, ১৬:৪০

লাইফস্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন প্রোগ্রাম এর আওতায় নিরাপদ খাদ্যে নিশ্চিতকরণ বিষয়ক উপজেলা পর্যায়ে কর্মরত কর্মচারীদের দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বুধবার সকাল থেকে সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে শহরের ইপিআই ভবণের হলরুমে এ কর্মশালা শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে। সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত চক্রবর্তীর সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের সি সি টি এফ মো. ফজলুল করিমের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য ডেপুপি নিভিল নার্জন ডা. মো. আশরাফুল হক। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, আর এম ও ডা. রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিশ^জিৎ চক্রবর্তী, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. আবুল কালাম, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মো. ওমর ফারুক,সদর থানার ওসি(অপারেশন) আহমদ সঞ্জু মুর্শেদ প্রমূখ। 

বক্তারা বলেন, ভেজালমুক্ত পুষ্টিকর খাদ্য গ্রহণ না করলে আগামী প্রজন্মের সন্তানরা পুষ্টিহীনতায় আক্রান্ত হবে। তাই ভেজালমুক্ত নিরাপদ খাবার গ্রহণ কোন বিকল্প নেই এজন্য ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রাখার ও প্রস্তাব গ্রহণ করা হয়। 

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ