আজকের শিরোনাম :

ধর্মপাশায় প্রতিপক্ষের ছুরির আঘাতে যুবক আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০১৯, ১৬:০১

সুনামগঞ্জের ধর্মপাশায় ছুরিকাঘাতে অন্তত তিন জন আহত হয়েছে। 

গতকাল বুধবার বিকেলে উপজেলার হেলিপ্যাড রোডস্থ উকিলপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত শিপন মিয়া উপজেলার সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামের ছাদেক মিয়ার ছেলে। আহত তানভীর হোসেন একই গ্রামের লিয়াকত আলীর এবং সাগর মিয়া সদর আলীর ছেলে। আহত শিপন মিয়াকে প্রথমে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা তাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হেলিপ্যাড রোডস্থ উকিলপাড়া মোড়ের একটি দোকানে ওইদিন বিকেল ৩টার দিকে তানভীর হোসেন ও শাকিল মিয়াসহ আরও কয়েকজন কেরামবোর্ড খেলছিল। শাকিল মিয়া উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়ার ছেলে। 

এ সময় তানভীর আর খেলবোনা বলে শাকিলকে জানালে শাকিল তানভীরকে থাপ্পড় দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পরিস্থিতি শান্ত হলে উভয়েই সেখান থেকে চলে যায়। কিছুক্ষণ পর ওই মোড়ে আবারও বিষয়টি নিয়ে উভয়ে একে অপরের ওপর চড়াও হয়। 

এ সময় সেখানে উপস্থিত থাকা শিপন মিয়া ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। আহত হয় তানভীর হোসেন ও সাগর মিয়া নামের আরও দুই যুবক। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শাকিলের ছোট ভাই শাকিবকে থানায় নিয়ে যায়।

ধর্মপাশা থানার ওসি (তদন্ত) শফিকুজ্জামান বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/মো. ইমাম হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ