গাজীপুরে গ্যাসের আগুনে স্বামী-স্ত্রীসহ ৪ জনের প্রানহাণি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০১৯, ০৯:৪৬

গাজীপুর সিটি কর্পোরেশনের ইসলামপুরে রান্না করার সময় গ্যাস সিলিন্ডারের আগুনে স্বামী-স্ত্রী, দুই শিশুসন্তানসহ এক পরিবারের ৪ জনের প্রানহাণির ঘটন ঘটেছে। বুধবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন নিশ্চিত করেছেন। নিহতরা হলেন : শাহ আলম (৩৮), তার স্ত্রী মনিরা বেগম (৩০), তাদের ছেলে বায়েজিদ হোসেন (৮) ও মেয়ে ফাতেমা আক্তার (৪)।

তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। নিহত দম্পতি স্থানীয় রেনেসা এপারেলস নামের পোশাক কারখনায় যথাক্রমে কোয়ালিটি ইন্সপেক্টর ও অপারেটর ছিলেন।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন ও নিহত মনিরার ভাই পারভেজ জানান, শাহ আলম গাজীপুর সিটি কর্পোরেশনের ইসলামপুর এলাকার মো. ইকবাল হোসেনের বাড়িতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন। তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। নিহত দম্পতি স্থানীয় রেনেসাঁ অ্যাপারেলস নামের পোশাক কারখানায় কোয়ালিটি ইন্সপেক্টর ও অপারেটর ছিলেন। রাতে গ্যাসের চুলায় রান্না করছিলেন শাহ আলমের স্ত্রী মনিরা। একপর্যায়ে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে পুরো ঘরে আগুন লেগে যায়। এ সময় ঘরে থাকা শাহ আলম, তার স্ত্রী মনিরা, ছেলে বায়েজিদ ও মেয়ে ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আগুনে টিনশেড ঘর ও ঘরের সব মালামাল পুড়ে গেছে। ঘরে থাকা শিশু ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে এবং বাকিরা শ্বাসরুদ্ধ হয়ে মারা যান বলে জানান এ ফায়ার কর্মকর্তা।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম কাউছার হোসেন চৌধুরী জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ