আজকের শিরোনাম :

প্রেম প্রতারণা অবশেষে ধর্ষনের অভিযোগে প্রেমিক শ্রীঘরে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৯, ২২:২৭

দীর্ঘ দিনের প্রেম, বিয়ের আশ্বাসে শারীরিক মিলন তারপর নতুন প্রেমে হাবুডুবু খাওয়ার খবর পেয়ে প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা করলেন কলেজ ছাত্রী। অবশেষে প্রেমিকের ঠাই হলো শ্রীঘরে। তারপরও প্রেমিকার আশ্বাস বিয়ে করলে মামলা তুলে নিবে কিন্তু নাছোড় প্রেমিক বিয়েতে রাজী নয়।

মামলার এজহার সুত্রে জানা গেছে, সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের  বক্স আলী ভুঞা বাড়ীর সাহাব উদ্দিনের ছেলে সাইফ উদ্দিন প্রকাশ রিসাদের সাথে সদর ইউপির ছাড়াইতকান্দি গ্রামের কলেজ পড়–য়া তরুনীর সাথে গত কয়েক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তখন কলেজ ছাত্রী পৌরসভাস্থ নানার বাড়ীতে থেকে পড়ালেখা করতেন।

কলেজে আসা যাওয়ার পথে মোবাইলে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ছাত্রীর অভিযোগ গত ২০১৭ সালের এপ্রিল মাসের ৬ ও ১৫ তারিখে রাতে প্রেমিক তাকে মোবাইলে দরজা খুলতে বল্লে সে সরল বিশ্বাসে দরজা খুলে দেয়। কথা বলার একপর্যায়ে বিয়ের আশ্বাসে ইচ্ছের বিরুদ্ধে তাকে ধর্ষণ করে।  এর কিছুদিন পর প্রেমিক সাইফ উদ্দিন জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যের কাতার চলে যায় এবং সময়মতো দেশে ফিরে এসে বিয়ের আশ্বাস প্রদান করে।  প্রবাসে থাকলেও তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ অব্যহত ছিলো।  

সম্প্রতি সাইফ উদ্দিন রিসাদ দেশে ফিরে আসলে কলেজ ছাত্রী প্রেমিকা তাকে বিয়ে করার জন্য চাপ দিলে সে সম্পর্কের কথা অস্বীকার করে বিয়ে করতে পারবেনা বলে জানিয়ে নতুন প্রেমে জড়িয়ে পড়েন।  আর এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিকা মঙ্গলবার সকালে সোনাগাজী মডেল থানায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।  পুলিশ মামলা দায়েরের কিছুক্ষন পর বাড়ী থেকে প্রেমিক সাইফ উদ্দিন রিসাদ কে গ্রেফতার করে।

সোনাগাজী মডেল থানার ওসি মইন উদ্দিন জানান, ছাত্রীর অভিযোগের সত্যতা পেয়ে মামলা রুজু করা হয়েছে।  অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ