ফুলবাড়ীতে বোরো ধান কৃষকদের কাছ থেকে উন্মুক্ত লটারির মাধ্যমে সংগ্রহ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৯, ১৪:৫৪

ফুলবাড়ীতে চলতি বোরো ধান সংগ্রের জন্য প্রকৃত কৃষকদের কাছ থেকে সরাসরি লটারির মাধ্যমে ধান সংগ্রহ অনুষ্ঠিত। 

আজ মঙ্গলবার ২১ মে সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা চত্ত্বরে ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে সরাসরি লটারির মাধ্যমে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ অনুষ্ঠিত হয়। 

উন্মুক্ত লটারি অনুষ্ঠানে ফুলবাড়ী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার মো. গোলাম মাওলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী। চলতি বছর ফুলবাড়ী উপজেলায় বোরো ধানের উৎপাদন বৃদ্ধি পাওয়ায় ৪ হাজার ৫ শত ৬৯ জন আবেদনকৃত প্রকৃত কৃষকদের কাছ থেকে ৮৩০ জন কৃষককের নিকট থেকে ধান ক্রয় উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়। লটরিতে যাদের নাম উঠে আসবে তারাই সুধু সরকারি খাদ্য গুদামে ধান বিধি মোতাবেক দিতে পারবে। কোন কৃষক হয়রানি হবে না। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ এটিএম হামিম আশরাফ, ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী (মামুন), উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী মঞ্জুরায় চৌধুরী, কাজীহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছা. হাসিনা ভুঁইয়া, উপজেলা প্রকৌশলী মো. শাহিদুর জামান, ফুলবাড়ী খাদ্য গুদামের খাদ্য পরিদর্শক ওসিএলএসডি মো. মাহামুদুল হাসান, মাদিলাহাট খাদ্য পরিদর্শক ওসিএলএসডি মো. আশরাফুল ইসলাম, ফুলবাড়ী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. শাহিনুর রহমান সোহান, উপজেলা সমবায় কর্মকর্তা মো. হাফিজুর ইসলাম, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মো. নবীউল ইসলাম, আলাদীপুর ইউপি চেয়ারম্যান মো. মোজাফ্ফর সরকার, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল। 

এ সময় ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার কৃষকগণ, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও ফুলবাড়ী প্রেসক্লাব ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ