আজকের শিরোনাম :

কালিগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৯, ১২:০২

ক্রেতা সেজে মাদক কেনার সময় র‌্যাব সদস্যরা আব্দুর রশিদ (৪০) নামের এক মাদক ব্যবসায়িকে আটক করেছে। 

গত রবিবার  সন্ধ্যা ৭টার দিকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মাটিকোমড়ার এলাকার শহীদুল ইসলামের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। 

আটক মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ কালিগঞ্জ উপজেলার কাজলা গ্রামের বদরুদ্দিন ওরফে বুধো সরদারের পুত্র ও নলতা ইউনিয় শ্রমিকলীগের সভাপতি। 

আটকের সময় তার কাছ থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার করা হয়েছে ২২০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল। এ সময় অপর মাদক ব্যবসায়ী ইন্দ্রনগর গ্রামের নুরুজ্জামানের পুত্র মিনুদ হাসান নয়ন কৌশলে পালিয়ে যায় বলে জানা যায়। 

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, আটককৃত রশিদের বিরুদ্ধে খুলনা র‌্যাব -৬ এর ডিএডি জয়নাল আবেদীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গতকাল সোমবার থানায় একটি মামলা দায়ের করেছেন। 

গ্রেফতারকৃত রশিদকে গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। আব্দুর রশিদ ভূমিহীন জনপদের আশরাফ মীর ও ইছহাক পাড় হত্যা মামলার আসামি। 

মাদক ব্যবসায়ী ও শ্রমিক লীগ নেতা আব্দুর রশিদ ও তার অপর ব্যবসায়ী মিনুদ হাসান নয়ন দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও ফেন্সিডিল এনে নলতা হাটখোলা, চৌমুহনী মোড়, ভাড়াশিমলা, কাজলা, তারালী, উজিরপুর, কালিবাড়ী, বাজারে বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংস করে আসছিল বলে জানা গেছে।

এবিএন/রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ