গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন : ঘাতক স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৯, ১৯:৪৬

পারিবারিক কলহের জেরে গাজীপুর মহানগরের কুনিয়া এলাকায় স্বামীর ছুরিকাঘাতে কাকলি আক্তার (২৪) নামে এক পোশাককর্মী নিহত হয়েছে। হত্যাকাণ্ড জড়িত ঘাতক নিহতের স্বামী ওমর ফারুককে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কাকলি আক্তর ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পলাশীহাটা জগৎগঞ্জ গ্রামের ওমর ফারুকের স্ত্রী। তারা কুনিয়া এলাকার আব্দুস সোবহান সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

জিএমপি’র গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান মোল্লা নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, ৭/৮ বছর আগে ওমর ফারুক ও কাকলির বিয়ে হয়। পোশাক কারখানায় চাকরি সূত্রে তারা গাজীপুরের কুনিয়া এলাকায় বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে আজ সোমবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

ঝগড়ার একপর্যায়ে সকাল ৬টার দিকে ওমর ফারুক ছোরা দিয়ে তার স্ত্রী কাকলির পেটে আঘাত করে। কাকলির চিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে প্রথমে বোর্ডবাজার এলাকার তাইরুননেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কাকলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী ওমর ফারুককে আটক করা হয়েছে।
 

এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ