আজকের শিরোনাম :

নাটোরে রেলওয়ে স্টেশন থেকে চোরাই তেলসহ আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৯, ১৭:০৩

নাটোরের আব্দুলপুর রেলওয়ে স্টেশন থেকে চোরাই তেলসহ হাফিজুল, লালন, আক্কাস ও মাখন নামে চারজনকে আটক। করেছে র‌্যাব-৫। গত রাত সাড়ে তিনটার দিকে আব্দুলপুর রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ২১০০ লিটার চোরাই তেল সহ তাদের আটক করা হয়।

আটক হাফিজুল উপজেলার পশ্চিম গোঁসাইপাড়া এলাকার জমসেদ আলীর ছেলে, লালন পোকন্দা গ্রামের মৃত আকবর আলীর ছেলে আক্কাস শাহাদত হোসেনের ছেলে ও মাখন গোসাইপুর পশ্চিম পাড়া মহল্লার পলানের ছেলে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, দীর্ঘদিন যাবৎ আব্দুলপুর স্টেশন এলাকায় ট্রেনের জ্বালানী তেল চুরি করে আসছে।

গতকাল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি যে, কতিপয় ব্যক্তি ট্রেনের জ্বালানী তেল চুরি করে বিক্রয় করার উদ্দেশ্যে নাটোর জেলার লালপুর থানাধীন আব্দুলপুর রেলওয়ে ষ্টেশন এলাকায় আবস্থান করছে। চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখে।। র‌্যাবের একটি আভিযানিক দল আব্দুলপুর স্টেশনে অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা করে ১০টি ড্রাম ও ০৪টি জারিকেন ভর্তি ২১০০ লিটার চোরাই ট্রেনের জ্বালানী (ডিজেল), তেল বিক্রির পঁয়ষট্টি হাজার আটশত টাকা, চোরাই ডিজেল ব্যবসায় ব্যবহৃত নছিমন-০২ সহ হাফিজুল, লালন, আক্কাস ও মাখন নামে চারজনকে হাতেনাতে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উক্ত জব্দকৃত চোরাই তেল বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় হস্তান্তর করা হয়।

 

এবিএন/রাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ