আজকের শিরোনাম :

মুন্সীগঞ্জে প্রশাসনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৯, ১৩:৫১

গতকাল রবিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ পুলিশ লাইনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে জেলা পুলিশ প্রশাসনের আয়োজন ইফতার ও দোয়া মাহফিল হয়। 

উক্ত ইফতার মাহফিলে মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন, জাতীয় সংসদের সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা ও দায়রা জজ হোসনে আরা, অতিরিক্ত আইজিপি (অব.) ফাতেমা বেগম, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহা. হারুন-অর-রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আনিস উজ্জামান আনিস, লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, গজারিয়া উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আহম্মেদ, বিএমএ সভাপতি আখতার হোসেন বাপ্পি, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীনগর ও লৌহজং সার্কেল) মো. আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেল) মো. রাজিবুল ইসলাম, মিরকাদিম পৌর মেয়র শহীদুল ইসলাম শাহীন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, ডিআই-১ মো. নজরুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসাইন, শ্রীনগর থানার ওসি মো. ইউনুস আলী, লৌহজং থানার ওসি মো. মনির হোসেন, গজারিয়া থানার ওসি মো. হারুন অর রশিদ, সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন, টঙ্গীবাড়ি থানার ওসি আওলাদ হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. রাসেল মাহমুদ, ইউপি চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, কবি, সাহিত্যিকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। 

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে এবং কঙ্গোতে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশের অতিরিক্ত আইজিপি রৌশন আরা এর জন্য বিশেষ দেয়া করা হয়। 

এবিএন/আতিকুর রহমান টিপু/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ