বাবা মায়ের উপর অভিমান করে নারী গার্মেন্টস শ্রমিকের আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৯, ২০:৫৩

বগুড়ার ধুনটে বাবা-মার উপর অভিমান করে অনামিকা আকতার রেমি (২২) নামে এক গার্মেন্টস শ্রমিক আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রাম থেকে ওই নারী গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। নিহত অনামিকা আকতার বেড়েরবাড়ী গ্রামের কৃষক আব্দুল হামিদের মেয়ে।   

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, অভাবের তাড়নায় অনামিকা আকতার রেমি প্রায় ৪ বছর আগে তার বাবা-মাকে না জানিয়ে ঢাকায় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ নেয়। গত এক সপ্তাহ আগে ছুটি নিয়ে বাবার বাড়িতে আসে অনামিকা। একপর্যায়ে তার বাবা-মা তাকে চাকরি না করার জন্য বলে। এতে সে ক্ষিপ্ত হয়ে অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার হাসপাতাল থেকে বাড়ী ফিরে এসেই সন্ধ্যার দিকে তার শয়ন ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্বহত্যা করে অনামিকা।

ধুনট থানার এসআই শরীফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ