আজকের শিরোনাম :

বান্দরবানে বাড়ি থেকে ডেকে নিয়ে আওয়ামী লীগ সমর্থককে গুলি করে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৯, ১৪:২৩

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে ক্যচিংথোয়াই মারমা (২৯) নামে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে। 

গতকাল শনিবার গভীর রাতে (১৯ মে) উপজেলার রাজবিলা ইউনিয়নের তাইংখালী ৮ নম্বর রাবার বাগান পাড়ায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ক্যচিংথোয়াই মারমা রাজবিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

স্থানিয়রা জানান, গতকাল শনিবার গভীর রাত ১টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ক্যচিংথোয়াই মারমাকে খুঁজতে তার বাড়িতে হানা দেয়। পরে তাঁকে বাড়ি থেকে ডেকে আধা কিলোমিটার দূরে নিয়ে ক্যচিংথোয়াইকে গুলি করা হয়। পরে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তাঁর মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গতকাল শনিবার গভীর রাতে রাজবিলা ইউনিয়নের ৮ নাম্বার রাবার বাগান এলাকায় সন্ত্রাসীরা ক্যচিংথোয়াই মারমা নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের তাইংখালি এলাকায় ১ মাসের ভিতরে একজনকে গুলি করে হত্যা ও আরেক জনকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর এখনো লাশ মেলেনি। এর পরেই ২নং কুহালং ইউনিয়নের ৩নং রাবার বাগান এলাকায় জয়মনি তঞ্চঙ্গ্যা নামে আরও এক জেএসএস সমর্থককে হত্যা করে সন্ত্রসীরা। 

সর্বশেষ গতকাল শনিবার গভীর রাতে রাজবিলা ইউনিয়নের ৮নং রাবার বাগান এলাকার ক্যচিংথোয়াই মারমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করলো পাহাড়ি অস্ত্রধারী সন্ত্রাসীরা।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ