আজকের শিরোনাম :

নাসিরনগরে মাদক ব্যবসায়ীর পিটুনীতে প্রতিবন্ধী আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০১৯, ১৭:৪০

পূর্ব শক্রতার জের ও তাদের  মাদক ব্যবসা আর বিভিন্ন দুর্নীতির বিষয়ে  মুখ খোলায় এক পঙ্গু প্রতিবন্ধীকে পিটিয়ে মারাত্বক আহত করেছে কুখ্যাত মাদক ব্যবসায়ীরা। এ বিষয়ে পঙ্গু প্রতিবন্ধী বাদী হয়ে নাসিরনগর থানায় লিখিত এজাহার দায়ের করেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল (১৭ মে ২০১৯) শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে।  বাদীর লিখিত এজাহার সূত্রে জানা গেছে  ধরমন্ডল গ্রামের  কুখ্যাত চোর আন্নর আলীর ছেলে  কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী কামরুলের বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও মাদক ব্যবসার বিরুদ্ধে কথা বলায় শুক্রবার সন্ধ্যায় কামরুল মিয়া (৩০), আন্নর আলী (৫০), সোহেল মিয়া (২৮), এমরান মিয়া (২২), ফায়জুল মিয়া (১৯) ও মাছুম মিয়া (১৮)মিলে গ্রামের পঙ্গু প্রতিবন্ধী মোছন মিয়ার ছেলে আরিছ মিয়াকে তার বাড়ীর পাশে ফেলে পিটিয়ে মারাত্বক আহত করে।

এসময় আরিছ মিয়ার সাথে থাকা ৩৫ হাজার টাকার ধান ছিনিয়ে নিয়ে যায় তারা। আরিছ মিয়ার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের কবল থেকে আরিছ মিয়া  উদ্ধার করে প্রতিবেশীরা। শনিবার  সকালে  মুমূর্ষ আরিছ মিয়া  নাসিরনগর  উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এনে চিকিৎসা শেষে ৬ জনের বিরুদ্ধে  থানায় লিখিত এজাহার দাখিল করে।

এজাহার সূত্রে জানা গেছে কামরুল এলাকার একজন কুখ্যাত মাদবব্যবসাীয়ও বিভিন্ন সন্ত্রাসী ও  চুরি ডাকাতির কাজে জড়িত থেকে দীর্ঘদিন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। কামরুলের বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না। জানা গেছে কামরুলের বিরুদ্ধে থানায় ও আদালতে  মাদক সহ একাধিক মামলা চলমান ও গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।  

এ বিষযে নাসিরনগর থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেনের সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি এজাহার পেয়েছেন ও খুব দ্রুত ব্যবস্থা গ্রহণের  আশ্বাস দেন।


এবিএন/আব্দুল হান্নান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ