আজকের শিরোনাম :

পার্বতীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০১৯, ২০:৪৪

দিনাজপুরের পার্বতীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর লিঙ্গ কেটে দেয়ার ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় স্ত্রী শাহিনুর আক্তারকে (২৮) পুলিশ আটক করেছে।  মামলার অপর দুই আসামী আব্দুল খালেক (৫৫) ও রাশেদা বেগম (৪৫) পলাতক রয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পার্বতীপুর মডেল থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করেন আহত মশিউর রহমানের বড় ভাই মতিউর রহমান।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, গতকাল বৃহস্পতিবার স্ত্রী শাহিনুর আক্তার (২৮) রাতের খাবারের পর দুধের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে দেয় তার স্বামী মশিউর রহমানকে (৩২)। বাড়ির সকলে ঘুমিয়ে পড়লে ধারালো ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে।  তাকে মেরে ফেলার উদ্দেশ্যে ইট দিয়ে মাথা থেতলে দেয়া হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

মামালার বাদী মতিউর রহমান জানান, ১১বছর আগে পার্বতীপুরের পাশের বদরগঞ্জ উপজেলার উত্তর রামনাথপুর গয়দেয়াপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে শাহিনুর আক্তারের সাথে তার ছোট ভাই মশিউর রহমান মুকুটের বিয়ে হয়। তাদের সংসারে সোহানুর রহমান (৮) ও শীতল (৫) নামে দুই পুত্র সন্তান রয়েছে। ঘটনার পরে মশিউরের বড় ছেলে সোহানুর রহমানের ঘুম ভাঙ্গলে সে মেঝেতে রক্ত দেখতে পেয়ে চিৎকার করে। বাড়ির লোকজন এসে আহত মশিউরকে উদ্ধার করে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে তাকে দিনাজপুর ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

এলকাবাসী সুত্রে জানা যায়, এক বছর আগে মশিউর রহমান স্ত্রীকে না জানিয়ে ঢাকায় গোপনে বিয়ে করে। বিষয়টি জানার পর শাহিনুর আক্তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় সালিশ বৈঠক ও মামলা প্রত্যাহার করে নেয় বাদিনী। এর পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিণ্যের সৃষ্টি হয় এবং সময় অসময়ে ঝগড়া বিবাদ লেগে থাকে বলে জানান তারা।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ শুক্রবার দুপুরে এ ঘটনায় একটি মামলা হয়েছে।

এবিএন/এমএ জলিল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ