আজকের শিরোনাম :

আত্রাইয়ে ইয়াবাসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০১৯, ১১:২৮

নওগাঁর আত্রাইয়ে ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা।

আজ শুক্রবার (১৭ মে) সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বিহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার ভঁরতেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮) ও মহাদিঘী গ্রামের আবুল কাশেমের ছেলে রফিকুল ইসলাম (৩৯)।

এ ব্যাপারে রাজশাহী র‌্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এসপি রজিবুল আহসান জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে আত্রাই উপজেলার বিহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলসহ ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল ফোন, ৪টি সিম, নগত অর্থ জব্দ করা হয়। পরে তাদের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করে আত্রাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আজ শুক্রবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/রুহুল আমিন/গালিব/জসি


 

এই বিভাগের আরো সংবাদ