আজকের শিরোনাম :

নিখোঁজের একদিন পর

গোদাগাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০১৯, ১৭:৫০

নিখোঁজের প্রায় এক দিন পর সরমংলা আমতলা এলাকায় ঝুলন্ত মরদেহ মিললো জসিম নামের ১৫ বছরের এক স্কুল ছাত্র। সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের শাহাব্দিপুর গ্রামের মজিবুরের ছেলে।

গতকাল বুধবার (১৫ মে) রাত ১২ টা থেকে সে নিখোঁজ ছিল। পরে আজ বৃহস্পতিবার  (১৬ মে)  বেলা ১২ টার দিকে এই কিশোরকে পুকুরের উপর গলায় রশি পেঁচিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায়  দেখে পুলিশে খবর দেই। তার কিছুক্ষনপর পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে লাশ উদ্ধার করে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠিয়েছে।। এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের বাবা পেশায় একজন কৃষক। পরিবারে চার ভাই বোনের মধ্যে সব ছোট জসিম। সে পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

জসিমের বড় ভাই রাসিদুল জানান, কারো সঙ্গে তাদের কোনো বিরোধ নেই। তবে আমার ছোট ভাই গতকাল তারাবীর নামাজের সময় তার সহপাঠী বান্ধবীর সাথে দেখা করতে গেলে স্থানীয় লোকজন তাকে আটকিয়ে রেখে বাড়ী খবর দেই।

পরে আমার আব্বা ওখানে গেলে কিছু ছাত্রলীগ নেতা,  ইউপি সদস্যসহ স্থানীয় লোকজন গ্রাম্য শালিশের রায়ে জসিমকে তার বাবা ২০ জুতার বাড়ি মেরে বাসায় নিয়ে যাবে। তারপর বুধবার রাত ১২ টার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী সবখানে খোঁজ করা হয়েছে। এমনকি অন্য এলাকায় খোজ করা হয়, কিন্তু তাকে পাওয়া যায়নি।

রাজশাহীর গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিছুক্ষণের মধ্যেই রাজশাহী বিশ্ববিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে আমাদের ধারনা অপমান সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে এই ছাত্রটি এছাড়াো ঘটনটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম।


এবিএন/তোফাজ্জল হোসেন জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ