আজকের শিরোনাম :

কোম্পানীগঞ্জে কৃষি ব্যাংকের বসুরহাট শাখায় আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০১৯, ১৫:৫৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ কৃষি ব্যাংকের বসুরহাট শাখায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার(১৫ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের সামনে কৃষি ব্যাংক বসুরহাট শাখায় দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  ক্ষয়ক্ষতির হিসেব এখনও নিরুপণ করা সম্ভব হয়নি।  পাশাপাশি এ ঘটনায় কেউ হতাহতের খবর পাওয়া যায়নি।  

 তবে আগুনের কারণে ব্যাংকের মূল্যবান কাগজপত্র সহ সরঞ্জামাদির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যাংকের গার্ড রুম থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্রে জানা যায়, হঠাৎ করে কৃষি ব্যাংকের জানালা দিয়ে ধোঁয়া বের হতে দেখে স্থানীয় ব্যবসায়ীরা।  ব্যাংকের ভিতরে আগুন লেগেছে বুঝতে পেরে ফায়ার সার্ভিসে খবর দেয় তারা।  খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।   

কৃষি ব্যাংকের বসুরহাট শাখার ব্যবস্থাপক কামাল উদ্দিন জানান, ব্যাংকের গার্ড রুম থেকে আগুনের সূত্রপাত হয় এবং পুরো ব্যাংকে ধোঁয়া ছড়িয়ে পড়ে।  ধোঁয়াা এবং ফায়ার সার্ভিসের ছিটানো পানির কারণে  ব্যাংকের কাগজপত্র সহ সরঞ্জামাদির ব্যাপক ক্ষতি হয়েছে।  
 অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, কৃষি ব্যাংকের কুমিল্লা বিভাগীয় জেনারেল ম্যানেজার পারভীন আক্তার ও নোয়াখালী ডিজিএম চৌধুরী মঞ্জুরুল হোসেন।

 

এবিএন/গোলাম মহিউদ্দিন নসু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ