সদরপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০১৯, ২২:২৯

ফরিদপুরের সদরপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মোঃ সাব্বির ফকির (১৮) চরবিষ্ণুপুর ইউনিয়নের ছাদের খার ডাংগী গ্রামের মাওলানা ফারুক হোসেনের পুত্র। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে সদরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিবার সুত্রে জানা গেছে, গত ৯ই মে থেকে নিখোঁজ ছিলো ফারুক। ফারুক তেমন কিছুই করতেন না।

মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি বৃক্ষ বাগানের উচু গাছের ডালের সাথে গলায়রশি দেওয়া ঝুলন্ত লাশের খবর পায় পরিবার। পরে এলাকাবাসী সদরপুর থানা পুলিশ কে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ মাটিতে নামায়। পরে লাশের প্রাথমিক তথ্যবিবরনী শেষে গতকাল বুধবার সকালে ফরিদপুর মর্গে ময়না তদন্তের জন্যে পাঠানো হয়। লাশ উদ্ধারকালে মরদেহ থেকে পচা গন্ধ ও শরীরের কয়েক জায়গায় ক্ষত দেখা যায়।

এ ব্যাপারে নিহত ফারুকের বাবা মাওলানা ফারুক হোসেন বাদী হয়ে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা দায়ের এর পর থেকেই মাঠে নেমেছে পুলিশ। হত্যা রহস্য উদঘাটনের স্বার্থে অনেক কিছুই গোপনীয় রাখা হচ্ছে বলে জানান পুলিশ।
এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

নিহত ফারুকের বাড়িতে চলছে কান্নার রোল। তার আতœীয় স্বজন,প্রতিবেশীরা ভিড় করছে। তার মা’সহ পরিবারের লোকজনের কান্নায় শোকের বাতাস বইছে পুরো এলাকায়। এছাড়াও এ ঘটনায় পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।


এবিএন/সাব্বির হাসান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food