মদনে পরকীয়া প্রেমে ঘর ছাড়লেন এক সন্তানের জননী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০১৯, ১৬:১১

পরকীয়া প্রেমে ঘর ছাড়লেন এক সন্তানের জননী রিমা আক্তার। সম্প্রতি ঘটনাটি ঘটেছে নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের লাছারকান্দা গ্রামে। এই গ্রামের আব্দুল খালেকের ছেলে আনজু মিয়া ১২ বছর আগে কেন্দুয়া পৌরসদরের বাবর আলীর মেয়ে রিমা আক্তারকে বিয়ে করেন। তাদের  ১১ বছরের এক ছেলে সন্তান রয়েছে।

 আত্নীয়তার সূত্রে কেন্দুয়া উপজেলার চিতলে গ্রামের আন্জু মিয়ার ছেলে শামছুদ্দিন প্রায়েই গ্রামে বেড়াতে এসে তাদের ঘরে আসত এবং স্ত্রী রীমা আক্তারের সাথে কথাবার্তা বলত। এক পর্যায়ে তাদের মধ্যে গভীর সর্ম্পক গড়ে উঠে। সম্প্রতি রাতে ঘর থেকে বের হয়ে সামছু মিয়ার হাত ধরে অজানার উদ্দেশ্যে চলে যায় তারা। স্বামী স্ত্রীকে ঘরে না পেয়ে হণ্যে হয়ে খুঁেজ বেড়াচ্ছে বিভিন্ন স্থানে। ১১ বছরের ছেলে সন্তানটি নিয়ে পড়েছে বিপাকে আনজু মিয়া।

আজ বুধবার স্থানীয় সাংবাদিকেদের সাথে প্রেসক্লাবে এ ঘটনার বর্ণনা দিতে গিয়ে হাউমাউ করে কেদেঁ উঠলেন স্বামী আনজু মিয়া। এ সময় তিনি বলেন, সামছু মিয়া খালার বাড়িতে এসে আমার স্ত্রী রিমা আক্তারের সাথে পরিচয় হয়। পরে দু’জনের প্রেমের সর্ম্পকে জড়িয়ে ঘর থেকে পালিয়ে যায়। আমার ১১ বছরের সন্তানকে নিয়ে আছি বিপাকে। সে আমার ঘরে ফিরে আসলে আমি তাকে নিয়ে ঘর সংসার করব।

সংশ্লিষ্ট  ফতেপুর ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম  চৌধুরী  জানান,এ ঘটনাটি শোনেছি। তবে আমার নিকট এ ব্যাপারে কোন অভিযোগ আসেনি।  


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food