ধর্মপাশায় ডোবার পানি থেকে শিশুর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০১৯, ১৭:৪৭

সুনামগঞ্জের ধর্মপাশায় বাড়ির পাশের ডোবার পানিতে ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘন্টা পর আজ মঙ্গলবার দুপুরে খোকা মণি (১০) নামে এক কন্যা শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশু খোকামণি উপজেলার জয়শ্রী ইউনিয়নের হরিপুর গ্রামের খোকন মিয়ার মেয়ে। সে গতকাল সোমবার দুপুরে ওই ডোবায় নেমে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়।

পুলিশ ও নিহত শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে উপজেলার হরিপুর গ্রামের খোকন মিয়ার ১০ বছর বয়সের সাঁতার না জানা শিশু কন্যা খোকামণি তার পরিবারের লোকজনের অগোচরে সে বাড়ির পাশের ডোবায় নেমে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়।

পরে বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে অনেক খুঁজাখোজির পরও ওই ডোবা থেকে মেয়েটিকে উদ্ধার করতে পারেনি। পরে আজ মঙ্গলবার দুপুর সাড়ে বারটার দিকে বাড়ির লোকজন ওই ডোবার পানিতে শিশু খোকামণির ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে নিহত ওই শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সুপারিশে নিহত ওই শিশুটির লাশ ময়না-তদন্ত ছাড়াই দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ