আজকের শিরোনাম :

অতিরিক্ত ভাড়া আদায় করলে ব্যবস্থা নেওয়া হবে : রাজবাড়ীর জেলা প্রশাসক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১৮:০৮

রাজবাড়ীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেছেন, আসন্ন ঈদ-উল ফিতররে অতিরিক্ত ভাড়া আদায় করলে কঠোর ব্যবস্থা নেওয়া হব। যদি কোন যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার কোন অভিযোগ পাওয়া যায়, বাস, মাহেন্দ্র সে যে পরিবহন ই হোক না কেন তাদের ধরে মোবাইল কোর্ট এর মাধ্যমে কারাগরে পাঠানো হবে।

তিনি বলেন, দৌলতদিয়া ঘাটে উল্টো পথে এসি বাস ভিআইপির নামে চলে যায়। আর দুর্ভোগ এ পরতে হয় সাধারণ মানুষ কে। সাধারন মানুষের দুর্ভোগ কমাতে প্রথম লাইনে ট্রাক, তার পরের লাইন এসি-নন-এসি যাত্রীবাহী বাস, পচনসিল মালের ট্রাক ও ছোট যানবাহন। উল্টো পথে এসি বাস সহ কোন ধরনের যানবাহন যেতে দেওয়া হবে না।  যে কারনেই উল্টো পথে কোন পরিবহনকেই যেতে দেওয়া হবে না।

পুলিশ বিভাগ, বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউটিএ, সড়ক ওজনপথ সকল দপ্তর এক সাথে সমন্বয় করে এক সাথে কাজ করতে হবে। বিআইডব্লিউটিসির পক্ষ থেকে ২০টি ফেরি সচল রাখার কথা, বিআইডব্লিউটিএ ঘাট গুলো সচল রাখবে এর থেকে কোন রকম সমস্যা হলে আমি বিআইডব্লিউ টিসি, টিএ এর বিরুদ্ধে কঠোর ভাবে স্ব স্ব মন্ত্রালয় অভিযোগ করবো।

ঈদে ঘুরমুখী মানুষ যাতে কোন ঝামেলা ছাড়াই ঘাট দিয়ে পারাপার হতে পাড়ে সে বিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা নেওয়া হবে। আজ ১২মে রবিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক।  

 সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান, পল্লী বিদ্যুৎ এর প্রকৌশলী, বিআইডব্লিউটি এ, বিআইডব্লিউ টিসি এর কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা আহাম্মেদ নিজাম মন্টু, রাজবাড়ীর বাস মালিক সমিতি নেতৃবন্দ, বিটিভির জেলা প্রতিনিধি, মোঃ সানাউল্লাহ, রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলাম (মজনু) প্রমুখ।


এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ